মজার জোকস | হাসির জোকস | bangla funny jokes

এই আর্টিকেলটিতে মজার মজার জোকস এবং কৌতুক তুলে ধরা হবে। তাই যদি আপনি সুন্দর সুন্দর কৌতুক করে নির্মল আনন্দ পেতে চান, তাহলে এই আর্টিকেল আপনার জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ। আসল দেখে নেয়া যাক, হাসির জোকস সমূহ।

মজার জোকস

আপনার যদি মন খারাপ থাকে, তাহলে আপনি মজার জোকস করতে পারেন। মজার মজার জোকস পড়লে মন অটোমেটিক ভালো হয়ে যাবে। অথবা আপনি আপনার বন্ধু বান্ধবের সাথে মজার জোকস শেয়ার করতে পারেন, এতে করে তারা আনন্দ পাবে এবং তাদের সাথে আপনার সম্পর্ক ভালো হবে। 

শুধু তাই নয় আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে মজার মজার জোকস শেয়ার করে করলে তা ভাইরাল হয়ে যেতে পারে। আর কে না চায় তার পোস্ট ভাইরাল করতে! যাইহোক চলুন দেখে নেয়া যাক, মজার মজার জোকস সমূহ।

:জেলীর সঙ্গে তোমার বিয়ে কি ভেঙে গেছে?
:হ্যাঁ
:কেন?
:ও আর আমাকে বিয়ে করতে চায় নি। আমার টাকাপয়সা তো তেমন নেই।
:কেন তুমি তোমার ধনী চাচার কথা তাকে বল নি?
:বলেছি । তাই সে এখন আমার চাচি হয়েছে।

হাসির জোকস

আপনি যদি হাসির জোকস করতে চান কিংবা আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসির জোক শেয়ার করতে চান, তাহলে নিম্ন বর্ণিত জোকসগুলো আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিচে আকর্ষণীয় ও সুন্দর সুন্দর বেশ কিছু হাসির জোকস তুলে ধরা হলো। 

আশা করি নিম্ন বর্ণিত হাসির জোকসগুলো আপনার কাছে অনেক ভালো লাগবে। চাইলে আপনি নিজের হাসির জোকসগুলো ব্যবহার করে ফেসবুক কিংবা ইউটিউবের জন্য ভিডিও তৈরি করতে পারেন। 

  • আমাদের পাশের বাড়ির কাকিমা মাংস রান্না করেছে, সেই মাংসের গন্ধ পুরো এলাকা ছড়িয়ে গেছে। গন্ধ পেয়ে আমি এই নিয়ে ছয়বার গেলাম কাকিমার বাড়ি, আরও কয়েকবার যাব, যদি মাংস খেতে দেয় দিবে, নাহলে আমার আবার অত মাংস খাবার লোভ নেই।
  • টুনু পাড়ার ছেলেদের জ্ঞান দিচ্ছে- দুই প্রকার মেয়ের পেছনে কখনো ঘুর ঘুর করবে না। পাড়ার ছেলেরা বলল: কোন কোন মেয়ে। টুনু বলল- এক, যে মেয়ের পেছনে আমি আছি, কারণ এই মেয়ে তোমাদের দ্বারা পটবে না। আর দুই, যে মেয়ের পিছনে আমি ঘুরি না, কারণ ওই মেয়েটিকে আমিই পটাতে পারিনি, আর তোমাদের দ্বারা ঘচু পটবে?

কমেডি জোকস

বিনোদনের জন্য কিংবা ভিডিও তৈরি করার জন্য কমেডি জোকস এর প্রয়োজন পড়ে। তাই যদি আপনি জোকস পড়ে বিনোদন নিতে চান, তাহলে নিম্ন বর্ণিত জোকসগুলো করতে পারেন আশা করি নিম্ন বর্ণিত কমেডি জোকসগুলো পড়ে আপনার মন ভালো হয়ে যাবে। নিচে যে সকল কমেডি জোকস তুলে ধরা হয়েছে সেগুলো খুবই হাস্যরস পূর্ণ এবং শালিন। তাই নিম্ন বর্ণিত কমেডি জোকসগুলো পারিবারিকভাবে ও করা যাবে কোন সমস্যা নেই। 

বাড়ি থেকে পালাচ্ছে এক তরুণী। গেটের কাছে অপেক্ষা করছে তার প্রেমিক। উভয়ের মধ্যে কথা হচ্ছে।
প্রেমিক: তোমার বাবা টের পাননি তো?
প্রেমিকা: উনি বাসায় নেই।
প্রেমিক: বল কী? এত রাতে বাসার বাইরে?
প্রেমিকা: আমাদের জন্য ট্যাক্সি ডাকতে গেছেন।

ফানি জোকস

আমি যদি ফানি জোকস পড়তে আগ্রহী হয়ে থাকেন, তাহলে এই আর্টিকেলটিতে আপনাকে স্বাগতম। কেননা আর্টিকেল এই অংশে বেশ কিছু আকর্ষণীয় ফানি জোকস তুলে ধরা হবে। আশা করি নিম্ন বর্ণিত ফানি জোকস গুলো পড়ে আপনি অনেক মজা পাবেন এবং আপনার অনেক ভালো লাগবে তো আসুন তাহলে দেখে নেয়া যাক, ফানি জোকস।

ছেলের পকেটে সিগারেট
বিল্টুর বাবা বিল্টুর ঘরে এসে কিছু একটা খুঁজছিলেন। হঠাৎ বিল্টুর একটি কোট দেখে সেটির পকেটে তল্লাশি চালাতে গিয়ে পেলেন সিগারেট আর মেয়েদের ফোন নম্বর! বাবা প্রশ্ন করলেন: 
বাবা: কবে থেকে এসব চলছে।
বিল্টু: বাবা এই কোটটা তোমার।


জলিল সাহেব একজন ডাক্তার। তিনি খুবই ভুলো মনের। বয়স চল্লিশ পেরোলেও বিয়ে করেননি জলিল সাহেব। এবার পরিবার থেকে জোর করেই তাকে বিয়ে দেওয়া হচ্ছে।
বিয়ের দিন মেয়ের বাবা মেয়েকে জামাইয়ের হাতে অর্থাৎ জলিল সাহেবের হাতে তুলে দিয়ে কাঁদতে লাগলেন।
জলিল সাহেব তার অভ্যাসবশত স্ত্রীর নাড়ি টিপে ধরে বললেন, "খুব উত্তেজিত মহিলা তো।" তারপর বললেন, "জিভ দেখি।"

মজার জোকস পিকচার

নিচে মজার জোকসের পিকচার তুলে ধরা হবে। নিচে যে সকল জোকসের পিকচার তুলে ধরা হবে। সেগুলো দেখে আপনি অনেক আনন্দ পাবেন। আকর্ষণীয় জোকসের পিকচার সমূহ চাইলে আপনি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারেন।

শিক্ষনীয় ছোট কৌতুক

কৌতুক মানুষ কে আনন্দ দেয় মানুষের গোমরা মুখকে চাঙ্গা করে তুলে। আর তাই কৌতুক খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার যদি কখনো মনে ভার থাকে তাহলে আপনি কৌতুক পড়তে পারেন, এতে করে নিমিষেই আপনার মন ভালো হয়ে যাবে। শিক্ষনীয় এবং ছোট ছোট কৌতুক সমূহে নিচে তুলে ধরা হবে। আপনি যদি নিম্ন বর্ণিত কৌতুকগুলো পড়েন তাহলে আনন্দের পাশাপাশি কিছু শিখতে পারবেন।

এক বড় চাষীর একমাত্র মেয়েকে বিয়ে করার জন্য ঘটক এক দিনমজুরকে প্রস্তাব দিলেন।প্রস্তাব শুনে দিনমজুর বলে, আমাকে কয়েকটা দিন সময় দিন। কিছু টাকাপয়সা রোজগার করে নিই।

:টাকাপয়সা রোজগারের চিন্তা তোমাকে করতে হবে না। সব সম্পদের মালিক তো তুমিই হবে। এমনকি বাপ হওয়ার জন্যও তোমার পাঁচ মাসের বেশি অপেক্ষা করতে হবে না। সবকিছু তৈরিই আছে।

হাসির কৌতুক

চরম হাসির কিছু কৌতুক নিচে উল্লেখ করা হবে। আশা করি নিম্ন বর্ণিত হাসির কৌতুক গুলো পড়ে অনেক আনন্দ পাবেন। নিচে যে সকল হাসির কৌতুক উল্লেখ করা হবে, চাইলে সেগুলো আপনি নোট ডাউন করে রেখে দিতে পারেন। এতে করে যখন খুশি তখন করতে পারবেন আর চাইলে আপনি আপনার সময় যদি যোগাযোগ মাধ্যমেও এই কৌতুক গুলো শেয়ার করতে পারবেন। 

আবুল মানুষটা একটু বোকা ধরনের। তবে তিনি পেশায় আবার একজন ডাকাত। একবার ডাকাতি করতে গিয়ে ধরে পড়লেন। কিন্তু তার উকিল খুবই চালাক। তিনি বিচারককে বলছেন: 
উকিল: মাননীয় বিচারক, সব তথ্যের ভিত্তিতে এটা নিঃসন্দেহে প্রমাণিত যে, আমার মক্কেল জনাব আবুল সম্পূর্ণ নির্দোষ। ব্যাংক ডাকাতির সঙ্গে তিনি কোনোভাবেই জড়িত নন। অতঃএব, তাকে বেকসুর খালাস দেওয়া হোক।
বিচারক: আবুল, আপনার কিছু বলার আছে?
আবুল: বেকসুর খালাস পেলে কি আমাকে ব্যাংকের টাকাগুলোও ফেরত দিতে হবে?

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

আরো পড়ুন